খুলনা, বাংলাদেশ | ১২ আশ্বিন, ১৪৩১ | ২৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কেসিসিসহ দেশের সব সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের অপসারণ করে প্রজ্ঞাপন জারি
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮২৯
  সবখানে সংস্কারের পর যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন, বিচারের জন্য শেখ হাসিনাকে ফেরত পাঠানো উচিত : ড. ইউনূস
  লে. তানজিম হত্যায় জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে : তথ্য উপদেষ্টা

খানজাহান আলী থানা জামায়াতে ইসলামীর কার্যালয় উদ্বোধন

গেজেট ডেস্ক 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, গত ৫ আগস্ট আমরা নতুন স্বাধীনতা পেয়েছি । বিগত ১৫ বছর যাবত ব্যবসা বাণিজ্য , স্কুল-কলেজ, মসজিদ, মাদরাসসহ প্রতিটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে বিরাধীদলের কোন ঠাই হয়নি। ছাত্র-জনতার গণবিক্ষোভে, গন আক্রোশে শেখ হাসিনা তার বোনকে নিয়ে হেলিকপ্টারে করে দেশ ছেড়ে ভারতে পালিয়েছে। এ জন্য ক্ষমতায় এসে কোন অহংকার দাম্বিকতা মানুষের প্রতি প্রতিশোধ নেওয়া নিজেকে শক্তিশালী মনে করা ঠিক নয় । রাজনীতিতে সবসময় মানুষকে ভালোবাসো, মানুষের দু:খ কষ্টে পাশে থাকো, ভাই হিসাবে ভাইয়ের পাশে থেকো, ভালোবেসে মানুষের অন্তর জয় না করতে পারলে সে রাজনীতিতে কখনো মানুষ ভালোবাসা পায় না। তিনি বলেন, শেখ হাসিনার ১৫ বছরে আমাকে ৭ বছরের বেশি সময় জেলখানায় রাখা হয়েছে। ৬০ দিনের রিমান্ডে কাটাতে হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর খানজাহান আলী থানা জামায়াতে ইসলামীর অফিস উদ্ভোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। খানজাহান আলী থানা আমীর সৈয়দ হাসান মাহমুদ টিটোর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, সহকারী সেক্রেটারি মুন্সি মঈনুল ইসলাম ও গাওসুল আযম হাদী, বায়তুল মাল সম্পাদক হাফেজ আমিনুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য এডভোকেট ইউসুফ আলী।

থানা সেক্রেটারি গাজী মোর্শেদ মামুনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আমীর অধ্যাপক আব্দুল আলীম মোল্লা, ইসলামী ছাত্রশিবিরের খুলনা জেলা সভাপতি বেলাল হুসাইন রিয়াদ, সেক্রেটারি আবু ইউসুফ ফকির , খানজাহান আলী থানা ছাত্রশিবিরের সভাপতি আল আমিন হোসেন, সেক্রেটারি আল ইমরান শেখ প্রমুখ।

অনুষ্ঠান শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাৎ বরণকারীদের মাগফিরাত এবং দেশের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!